ঘরে বসে আপনার অনলাইন ক্যারিয়ার গড়ুন

মুজতাহিদুল ইসলাম 
আমি মুজতাহিদুল ইসলাম ফুল টাইম অ্যাফিলিয়েট মার্কেটার এবং চিফ অপারেটিং অফিসার (এই.এম.টি) । যখন আমি অনলাইন মার্কেটিং এ অনেক স্ট্রাগেল করছিলাম তখন আমি লাজুক ভাই কে পাই এবং তার কাছে ব্যাক্তিগত ভাবে একটি কোর্স করি । তিনি নিঃসন্দেহে একজন এক্সপার্ট মারকেটার এবং তার স্ট্রেটিজি নতুনদের জন্য অনেক উপকারী ।

কারন আমি তার কাছ থেকে অনেক বিষয় শিখেছি এবং আমি মনে করি সে বাংলাদেশ এর নামকরা মেন্টর দের ভেতর অন্যতম । ধন্যবাদ লাজুক ভাই আমাদের হেল্প করার জন্য।
লাজুক ভাই এর মার্কেটিং স্ট্রেটিজি অনেক ভাল, আমি মূলত লাজুক ভাই এর অনলাইন ভিডিও দেখেই কাজ শিখেছি। আমি এ টু জেড লাজুক ভাই এর ভিডিও গুলো অনুসরন করি, আমার কাজ, ইনকাম সব আপনার অবদান, ব্যাক্তি হিসেবেও আমি আপনাকে অনেক বেশি পছন্দ করি । আমার ইচ্ছে আপনার কাছে আরও অনেক কাজ শিখার ।
মখলেসুর রহমান
আপন
আমি আপন, এই মুহূর্তে একটি বায়িং হাউজে জব করি । আমি অনেক দিন ধরেই অনলাইনে কাজ করার চেস্টা করে যাচ্ছিলাম । কিন্তু তেমন কোন গাইডলাইন পাচ্ছিলাম না । আমি অনেক খোজার পর একটি ভালো ইন্সটিটিউট পেয়েছি "ম্যাবস্ আইটি" এবং মেন্টর হিসেবে লাজুক ভাইকে পেয়েছি । আমি ইনশা-আল্লাহ আগামি ৬ মাসের ভেতর ৩০০০ ডলার ইনকাম করবো এবং আমি ১০০% কনফিডেন্ট । কারন আমি লাজুক ভাই এর স্টেপ গুলো ফলো করে কাজ করছি এবং যেই স্ট্রেটিজি আসলেই বাস্তবধরমী । আমি লাজুক ভাই এর দীর্ঘ আয়ু কামনা করছি ।
হ্যালো, আমি মোঃ জাকির হোসেন । আমি গত ৩ বছর ধরে ফরেক্স এ ট্রেডিং করে আসছি । খুব কম সময়ই মনে হয়েছে যে আমি একজন সফল ট্রেডার । যখন ই আমি ট্রেডিং করেছি অনেক অনেক বেশি অ্যানালাইসিস করে কাজ করতে হয় এই মার্কেটে । যার সলশ্রুতিতে বেশীরভাগ সময়ই বড় ধরনের লস করেছি ।আমি খুব বেশি চিন্তা করতাম এমন কোন কাজ আছে কিনা যার মাধ্যমে আমি আমার নিজের একটা বিজনেস পজিশন তৈরি করতে পারি ।

আমি মাঝে মাঝেই ইউটিউব ঘেটে ঘেটে নতুন কিছু জানা এবং শেখার চেস্টা করতাম । অনেক চ্যানেল এর মাঝে আমার লাজুক হাসানের চ্যানেল অনেক বেশি ভালো লাগতো । এই ভালো লাগা থেকে তার কাছে যাই কিছু পরামর্শের জন্য এবং ফাইনালি আমি ডিসিশন নেই আমি অনলাইন মার্কেটিং এ কাজ করবো ।আমার মতে লাজুক হাসান বাংলাদেশ এর সবচেয়ে ভালো অনলাইন মার্কেটার । আমি তার কাছে পারোনালী কোর্স করে অনেক অনেক বিষয় শিখেছি এবং যা আমাকে ভালো রেজাল্ট দিচ্ছে ।

আমি লাজুক ভাই এবং ম্যাবস আইটি এর দীর্ঘায়ু কামনা করি ।
জাকির হোসেন
খালিদ জুবায়ের
আমি খালিদ জুবায়ের কুস্টিয়া থেকে । আমি মনে করি লাজুক ভাই বাংলাদেশ এর অনেকের ভেতর ১ জন টপ ক্লাস মার্কেটার । আমি ব্যাক্তিগত ভাবে তার কাছে কোর্স করেছি এবং আমি নিঃসন্দেহে বলতে পারি তার টিচিং স্টাইল এবং স্ট্রেটিজি বাংলাদেশ এর অনেক এক্সপার্টরাই শেয়ার করেন না যা কিনা আমি লাজুক ভাই এর কাছ থেকে পেয়াছি । ধন্যবাদ লাজুক ভাই ।

Comments